• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন |
  • Bangla Version
নিউজ হেডলাইন :
করোনা শনাক্তের হার ১৫ শতাংশের বেশি, মৃত্যু ১ ‘বিরসকাব্য’ হয়ে যায় ‘বউয়ের জ্বালা’! নাটকের উদ্ভট নাম নিয়ে মোশাররফ করিমের হতাশা ইয়াশ রোহানের প্রিয় অভিনেতা সেদিন টি–শার্ট পরে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ইরফান বরাবরই আমরা রবীন্দ্রনাথের কাছে ফিরি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন এমিলি ভেবেছিলাম মরেই যাব, প্রতিদিন ৩০ ওষুধ ও ইনজেকশন নিতে হয়েছে : মৌনি রায় তবে কি অন্তঃসত্ত্বা দীপিকার সংসারে ভাঙনের সুর? সমরেশ মজুমদারের প্রয়াণ দিবস শাহিদ-কারিনার সম্পর্ক ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইমতিয়াজ আলি নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মশালা সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ অ্যাম্বুলেন্সে এসে ভোট দিলেন অসুস্থ বৃদ্ধ পাকুন্দিয়ায় জাল ভোট দেওয়ায় তিন জনকে সাজা বগুড়া শহর আবারও ইজিবাইক-অটোরিকশার দখলে সখীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

জানুয়ারিতে কাজে ফিরতে চান নুসরাত

বিনোদন ডেস্কঃ টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে আলোচনার শেষ নেই। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, জীবনের একটি গুরুত্বপূর্ণ সময় পার করছেন এ অভিনেত্রী। মা হতে যাচ্ছেন তিনি। যদিও এ বিষয়ে মুখ খোলেননি নুসরাত। তবে তার বেবি বাম্পের ছবি প্রকাশ করেছে একাধিক সংবাদমাধ্যম।

সে ছবিতে নুসরাতের শারীরিক পরিবর্তন চোখে পড়েছে। তার অবয়বে ধরা পড়েছে মাতৃত্বের ছাপ। নুসরাতকে নিয়ে নানা কথা হলেও সেসব কানে নিচ্ছেন এ অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিভিন্ন পোস্ট আর ছবিই সে কথা বলে দিচ্ছে। তবে নানা প্রশ্নের উত্তর দেওয়ার চেয়ে নীরব থাকাকেই বেছে নিয়েছেন এ সাংসদ-অভিনেত্রী।

আনন্দবাজার সূত্রে জানা গেছে, নুসরাত ঘরে বসে নেই। কয়েক দিন আগে একটি ফটোশুটে অংশ নিয়েছেন। একটি শপিংমলে দেখা করেছেন বন্ধু যশের সঙ্গে। তবে ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছুই বলেননি। হয়তো রিল লাইফ আর রিয়েল লাইফকে আলাদা করতে চাচ্ছেন তিনি। সেপ্টেম্বরে মা হচ্ছেন নুসরাত।

জানুয়ারিতে কাজে ফিরতে চান এ অভিনেত্রী। বিভিন্ন পরিচালকরাও যোগাযোগ করছেন অভিনেত্রীর সঙ্গে। জানুয়ারির দিকে ডেট দিতে পারেন তিনি। এমন কথাও শোনা যাচ্ছে টালিপাড়ায়। তবে যশ-নুসরাত সম্পর্ক আর আগের মতো নাই। কারণ এতে জড়িয়ে পড়েছে অনেক সমীকরণ। তবে এসব ছাপিয়ে দ্রুত শুটিং সেটে যাওয়ার ইচ্ছা রয়েছে তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.